Menu

চাঁদপুরে বাড়িতে দুই শিশুসহ পরিবারের ৪ জনের লাশ

সাতমাথা ডেস্ক:

চাঁদপুর সদর উপজেলায় একটি বাড়িতে দুই শিশুসহ একই পরিবারের চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার রামপুর ইউনিয়নের দেবপুর গ্রামের বড়হুজুরের বাড়িতে তাদের মরদেহ দেখে স্থানীয় থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতরা হলেন— মাঈন উদ্দিন (৩০), তার স্ত্রী ফাতেমা বেগম (২৫), তাদের মেয়ে ফারজানা মিথিলা (৫) ও ছেলে সিয়াম (১)।

রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-মামুন পাটোয়ারী জানান, মাঈন উদ্দিন চট্টগ্রামে একটি বেকারিতে কাজ করতো। দু’দিন আগে সে বাড়িতে আসে। রোববার সে ছেলেকে নিয়ে পারিবারিক কবরস্থান পরিষ্কার করে এবং তা ভিডিও করে তার প্রবাসী ভাইকে পাঠায়। এছাড়া রাতে তার ফেসবুক আইডি থেকে সে স্ট্যাটাস দেয়, ‘আমি মরে যাবো। এর জন্য দায়ী থাকবে আমার শ্বশুর ও শাশুড়ি।’ ওই স্ট্যাটাস থেকে মাঈনউদ্দিনের প্রবাসী ভাই তার মাকে বিষয়টি জানায়। পরে সকালে মাঈনউদ্দিন, তার স্ত্রী ও দুই সন্তানের লাশ পাওয়া গেল।

ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি-সার্কেল) জাহিদুর রহমান চৌধুরী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— মাঈনউদ্দিন তার স্ত্রী ও সন্তানদের হত্যার পর নিজে আত্মহত্যা করেছে। মাঈনউদ্দিনের স্ত্রী ফাতেমার লাশ পাওয়া গেছে বাড়ির পাশের পুকুরে। আর মাঈনউদ্দিনের লাশ পাওয়া গেছে ঘরে ঝুলন্ত অবস্থায়। এছাড়া তার দুই শিশু সন্তানের লাশও ঘরে পাওয়া গেছে। তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

nineteen + fourteen =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ