Menu

স্বর্ণ দিয়ে মোড়ানো মেসির ফোন

সাতমাথা অনলাইন ডেস্ক: আইফোন ‘এক্সএস ম্যাক্স’ বিশ্বের সবচেয়ে দামি মোবাইল। এই এক্সএস ম্যাক্সের মালিক মেসি। কিন্তু তিনি ওই ফোনটাকে আরও দামি বানিয়ে নিয়েছেন। মোবাইলটা স্বর্ণ দিয়ে মুড়িয়ে নিয়েছেন আর্জেন্টিনা এবং বার্সেলোনা ফরোয়ার্ড। তাও যে সে স্বর্ণ নয়। ২৪ ক্যারেটের স্বর্ণ দিয়ে।

ওই মোবাইলে মেসির জার্সির নাম ও নম্বরের মতো করে নাম-ধাম লেখা হয়েছে। প্রথমে বার্সেলোনা তারকার নাম, পরে তার জার্সি নাম্বার ১০। এরপরে আছে ছোট ছোট করে খেলা চারটি নাম। বুঝতে অসুবিধা হওয়ার কথা নয় ওই নাম চারটি তার পরিবারের সদস্যদের।

মেসির পিঠে থাকা নাম ও জার্সি নাম্বারের মতো করে নাম লেখা হয়েছে মোবাইলেও।

মেসি নিচে তার স্ত্রী অ্যান্তোনেল্লা, তিন সন্তান থিয়াগো, চিরো এবং মাতিওর নাম লিখেছেন। তবে শুধু মেসিই স্বর্ণ দিয়ে তার ব্যবহার করা আইফোন মুড়িয়ে নিয়েছেন এমন নয়। তার বার্সেলোনা সতীর্থ ইভান রাকিটিচ একই আইফোন নাম ও জার্সি নাম্বার লিখে মুড়িয়ে নিয়েছেন।

ব্রাজিলিয়ান মিডফিল্ডার ও বার্সেলোনা তারকা কুতিনহোও করেছেন একই কাজ। ইংলিশ র‌্যাপার বাগজি ম্যালন হেঁটেছেন একই পথে। মেসি তার ফোন স্বর্ণ মুড়িয়ে নেওয়ার পর আনুমানিক এর দাম দাঁড়িয়েছে দুই লাখ এক হাজার পঞ্চাশ ডলারের মতো। টাকায় ফেললে যা ১৬ কোটি নয় লাখ ৪০ হাজার টাকার মতো দাঁড়ায়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

16 − eleven =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ