Menu

সিঙ্গাপুর নেওয়া হচ্ছে না ওবায়দুল কাদেরকে

সাতমাথা অনলাইন ডেস্ক: চিকিৎসার জন্য আপাতত সিঙ্গাপুর নেওয়া হচ্ছে না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে;  আওয়ামী লীগের এই নেতার শারীরিক অবস্থা এখন কিছুটা উন্নতির দিকে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের সর্বশেষ শারীরিক পরিস্থিতি নিয়ে রোববার রাত সাড়ে ৯টার দিকে সংবাদ সম্মেলনে আসেন বিএসএমএমইউ উপাচার্য নিউরো সার্জন অধ্যাপক কনক কান্তি বড়ুয়া।

তিনি বলেন, উনার (ওবায়দুল কাদের) অবস্থা সকাল ও দুপুরের থেকে এখন একটু উন্নতির দিকে। তিনি চোখ মেলে তাকিয়েছেন। পানি খাবেন কিনা জিগ্যেস করলে; মাথা নেড়েছেন। হাত-পা নাড়ছেন।

উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বলেন, সিঙ্গাপুর থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি প্রতিনিধি এসেছিল। তারা রোগীকে দেখেছেন। তাদের সঙ্গে আমাদের আলোচনা হয়েছে। যেহুতু উনাকে এখন শিফট করা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। তাই আমরা এখানে আগামী ২৪ ঘণ্টা রেখে চিকিৎসা করতে চাই।

তিনি আরও বলেন, যেহুতু তার অবস্থা এখন কিছুটা উন্নতির দিকে। সুতরাং আমরা তাকে এই মুহূর্তে সিঙ্গাপুরে না পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। সিঙ্গাপুরের চিকিৎসকরাও বলেছেন; এখন তাকে মুভ করানো ঝুঁকিপূর্ণ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

9 + 4 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ