Menu

সাধারণ শিক্ষার্থীরা না চাইলে শপথ নিবেন না নূর


সাতমাথা অনলাইন ডেস্ক: ডাকসু নির্বাচনে ভিপি পদে বিজয়ী নুরুল হক নুরকে নিয়ে বিভ্রান্ত না হতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা ও ডাকসু নির্বাচনে এজিএস পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ফারুক হাসান।

বুধবার বিকালে ডাকসু নির্বাচন নিয়ে দৈনিক যুগান্তরের লাইভ অনুষ্ঠানে তিনি বলেন, যাদের ম্যান্ডেট নিয়ে নুরুল হক নুর বিজয়ী হয়েছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা যদি চায়, নুরুল হক নুর শপথ নিয়ে আমাদের জন্য আগামী এক বছর কাজ করুক, তাহলে সাধারণ ছাত্র অধিকার পরিষদ নুরকে সেই সুযোগ দেবে।

‘শিক্ষার্থীরা যদি মনে করেন, যেহেতু এটি কারচুপির নির্বাচন হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায় রচনা হয়েছে, তাই শপথ না নিয়ে আন্দোলন চালিয়ে যাওয়া উচিত, তাহলে তিনি সেটিই করবেন।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের এই শিক্ষার্থী বলেন, যাদের ম্যান্ডেট নিয়ে তিনি ভিপি হয়েছেন, তারা কী চায়, সেটা জেনে বাংলাদেশের সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ আপনাদের সিদ্ধান্ত জানাবে।

ফারুক হাসান বলেন, তার আগে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও বাংলাদেশের জনগণকে আমরা বলতে চাই, আপনারা কেউ বিভ্রান্ত হবেন না, আমাদের ওপর আস্থা রাখবেন, আমরা অতীতে যেমন ভুল সিদ্ধান্ত নেইনি, আগামীতেও নেব না।’

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

13 − 4 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ