Menu

বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে: আইজিপি

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশের আইজপি ড. মুহাম্মদ জাভেদ পাটোয়ারী বলেছেন, ‘বাংলাদেশ যে গতিতে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে তাতে দুটি বাঁধা রয়েছে। একটি জঙ্গীবাদ অপরটি মাদক। মাদক ও জঙ্গীবাদকে জিরো টলারেন্স হিসেবে গ্রহণ করেছি। পদক্ষেপও নিয়েছি। বাস্তবায়ন করছি। মাদক নির্মূল শুধু পুলিশ দিয়ে সম্ভব নয়। সমাজের সচেতন সকল মানুষকে নিয়ে মাদক নির্মূল করতে চাই। এজন্যই দেশের মানুষকে আমি সাথে এবং পাশে পেতে চাই। তাহলে আমি মাদক ও জঙ্গিবাদকে রখতে পারবো। এদেশকে অকার্যকর রাষ্ট্র করার চেষ্টাকে রুখে দিয়েছি’।

মঙ্গলবার বগুড়া জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি খুরশীদ আলম, র‌্যাব-১৩ রংপুর এর অধিনায়ক মোজাম্মেল হক, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান, পুনাক সভানেত্রী হাবিবা জাভেদ, রাজশাহী রেঞ্জের পুনাক সভানেত্রী দিলরুবা খুরশীদ, বগুড়া পুনাক সভানেত্রী রোমানা আশরাফ। সভাপতিত্ব করেন বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঁঞা।

এর আগে আইজিপি বগুড়া পুলিশ লাইনসে জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

10 − two =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ