Menu

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড ঘোষণা

সাতমাথা অনলাইন ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। ১৩ সদ্যসের এই দলে জায়গা পেয়েছেন লেগস্পিনার টড অ্যাস্টল। তিনি সবশেষ টেস্ট খেলেন ইংল্যান্ডের বিপক্ষে ২০১৮ সালের মার্চে।

২০১২ সালে ক্রিকেটের অভিজাত সংষ্করণে অভিষেক হয় অ্যাস্টলের। সেই থেকে এখন পর্যন্ত মাত্র তিনটি টেস্ট খেলেছেন তিনি। গেল বছর ইংল্যান্ড সিরিজে হাঁটুর ইনজুরি কারণে ছিটকে পড়ার পর সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষেও খেলতে পারেননি এই লেগস্পিনার। অবশেষে পুরোপুরি ফিট হয়ে ফিরলেন বাংলাদেশের বিপক্ষে।

আইজাজ প্যাটেলের জায়গায় স্কোয়াডে ঢুকেছেন অ্যাস্টল। গেল বছরের শেষদিকে পাকিস্তানের বিপক্ষে অভিষেক হয় আইজাজের। পারফরম্যান্সটাও মন্দ ছিল না। তবে তাকে বসিয়ে অ্যাস্টলকে জায়গা দিয়েছেন নির্বাচকরা।

স্কোয়াডে টডের অন্তর্ভুক্তি নিয়ে কিউই নির্বাচক গেভিন লারসেন বলেন, সে আবার ফিট হয়ে ফিরেছে। এটা আমাদের জন্য পজিটিভ দিক। এখনকার ক্রিকেটে লেগস্পিনারের গুরুত্ব আছে। এই কন্ডিশনে তার রিস্ট স্পিনটা কেমন হয় তা দেখতে মুখিয়ে আছি আমরা। এছাড়া ব্যাটও ভালো করে ও।

আসছে ২৮ ফেব্রুয়ারি হ্যামিল্টনে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয়টি গড়াবে ৮ মার্চ ওয়েলিংটনে। আর তৃতীয় ও শেষটি হবে ক্রাইস্টচার্চে, সেটি শুরু হবে ১৬ মার্চ। এর আগে ২৩ ফেব্রুয়ারি একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে দু’দল।

নিউজিল্যান্ড টেস্ট স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম লাথাম, জিত রাভাল, রস টেইলর, হেনরি নিকোলস, বিজে ওয়াটলিং, কলিন ডি গ্র্যান্ডহোম, টড অ্যাস্টল, টিম সাউদি, নেইল ওয়েগনার, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি ও উইল ইয়ং।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

1 × 4 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ