Menu

বগুড়ায় মে দিবসে শ্রমিকদের মাঝে এমপি সিরাজের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা


স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেছেন, সরকার করোনাকে পূঁজি করে সিন্ডিকেটের মাধ্যমে ব্যবসা করে জনগনের টাকা লুটপাট করছে। তাদের উদ্দেশ্য জনগনের সেবা নয়। স্বাস্থ্য বিভাগ লুটপাটের মাধ্যমে ধ্বংস করা হয়েছে। তিনি বলেন, এ সরকার রাজনৈতিক সরকার নয়। তারা আমলা নির্ভর সরকার। এখানে জনপ্রতিনিধিদের কোন কর্তৃত্ব নেই। কারন গরীব অসহায়দের তালিকা তৈরী করে প্রশাসন। জেলা প্রশাসনের কাছে ১০ কোটি টাকা দেয়া হয়েছে। সে টাকা কারা পাচ্ছেন তার কিছুই জানি না। তিনি বলেন, তাই সরকারের পতন অতি নিকটে। সরকার দ্রুত বিদায় নেবে।

তিনি শনিবার বগুড়া জেলা বিএনপির উদোগে মহান মে দিবস উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় ঢাকা থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল,বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা ও লাভলী রহমান, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক সরকার মুকুল , ছাত্রদলের সভাপতি আবু হাসান , শ্রমিকদলের শহর শাখার সভাপতি লিটন শেখ বাঘা প্রমুখ।

এরপর মে দিবস উপলক্ষ্যে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজের ব্যক্তিগত তহবিল থেকে শ্রমিকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে শতাধিক শ্রমজীবির হাতে নগদ অর্থ তুলে দেন বিএনপি নেতৃবৃন্দ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

two × 2 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ