Menu

বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যা মামলার প্রধান আসামী আমিনুল গ্রেফতার


সাতমাথা অনলাইন: বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী এ্যাড. মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামী বগুড়া পৌরসভার প্যানেল মেয়র ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের একটি টীম মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ঢাকার মতিঝিল থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আমিনুল বগুড়া মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মন্ডলের ছেলে। আমিনুল নিজেও পরিবহন ব্যবসায়ী এবং বিবাদমান বগুড়া মটর মালিক গ্রুপের সাধারন সম্পাদক।

এ্যাড.. শাহীন হত্যা মামলার প্রধান আসামী আমিনুল ইসলাম। আমিনুল ইসলামের পরিকল্পনাতেই শাহীনকে হত্যা করা হয় বলে এর আগে গ্রেফতারকৃত পায়েল ও রাসেল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দীতে উল্লেখ করেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, ঢাকার মতিঝিল এলাকা থেকে বগুড়ার ডিবি পুলিশ আমিনুলকে গ্রেফতারের পর বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়েছে। বুধবার আমিনুলকে আদালতে হাজির করা হবে।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল (রোববার) রাত সাড়ে ১০ টার দিকে বগুড়ার নিশিন্দারা উপশহর বাজার এলাকায় দুর্বৃত্তরা বিএনপি নেতা এ্যাড. শাহীনকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করে। এঘটনায় ১৬ এপ্রিল ( মঙ্গলবার) নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে আমিনুল ইসলামকে প্রধান আসামী করে ছয় জনের নাম উল্লেখ করে ১১জনের নামে মামলা দায়ের করে। বগুড়া মটর মালিক গ্রুপের চলমান বিরোধ নিয়ে এ্যাড. শাহীনকে হত্যা করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

two + fifteen =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ