Menu

বগুড়ায় ট্রাকের ধাক্কায় যুবকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন

সাতমাথা অনলাইন: মহাসড়কে বেপরোয়া মটরসাইকেল চালাতে গিয়ে ট্রাকের ধাক্কায় এক যুবকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া সদরের পালশা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত রিফাইত (২৪) বগুড়া সদরের বানদীঘি গ্রামের মঞ্জু মিয়ার ছেলে। তিনি পেশায় লেদ শ্রমিক। দুর্ঘটনার পরপরই পুলিশ ট্রাক ও তার চালক জাহাঙ্গীর হোসেনকে (৫৫) আটক করেছে।

বগুড়া শহরতলীর তিনমাথা রেলগেটে কর্তব্যরত ট্রাফিক পুলিশের শহর উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ মিত্র জানান, ওই যুবক বেপরোয়া মোটর সাইকেল চালিয়ে চারমাথার দিকে যাচ্ছিল। তিনমাথা রেলগেটের অদুরে পালশা এলাকায় বিপরীতমুখী ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৮-৬৩৪৮) ধাক্কায় তার হেলমেটসহ মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় মোটর সাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে। দুর্ঘটনার পরপরই ট্রাক চাালক ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করলে তিনমাথা রেলগেটে পুলিশ ট্রাকসহ চালককে আটক করে। এসময় উত্তেজিত লোকজন ট্রাকে আগুন দেয়ার চেষ্টা করলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল জানান, মৃতদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। তার মাথা হেলমেটের মধ্যে থেতলে গেছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

17 − 15 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ