Menu

বউ পেটানো মামলায় জামিন পেলেন হিরো আলম


সাতমাথা অনলাইন: অবেশেষে জামিন পেয়েছেন বহুল আলোচিত হিরো আলম। স্ত্রী পেটানোর মামলায় আশরাফুল আলম ওরফে হিরো আলমকে জামিন দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের জামিন মঞ্জুর করেন। মামলার বাদী হিরো আলমের শ্বশুর মামলা আপোষ করায় এবং হিরো আলমের স্ত্রী স্বামীর সাথে সংসার করতে চাওয়ায় তাকে জামিন দেওয়া হয়। এসময় হিরো আলম ও তার স্ত্রী আদালতে উপস্থিত ছিলেন।

হিরো আলমের আইনজীবি মাসুদার রহমান স্বপন জানান, হিরো আলমের জামিন শুনানীকালে তার স্ত্রী কোন আপত্তি জানায়নি। বরং আদালতকে বলেছেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারনে মামলা করেছেন। এখন তিনি হিরো আলমের সাথে সংসার করবেন।

উল্লেখ্য, যৌতুকের দাবীতে স্ত্রীকে মারধর এবং নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় গত ৬মার্চ হিরো আলমকে পুলিশ গ্রেফতার করে। গত ২৫ মার্চ হিরো আলমের জামিন শুনানীকালে বাদী তার শ্বশুর মামলা আপোষ করেছে মর্মে আদালতকে জানায়। এসময় হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতে উপস্থিত থেকে স্বামীর জামিন প্রার্থনা করেন। আদালত তাদের বক্তব্য শুনে মামলার বাদী ও হিরো আলমের স্ত্রীকে ভৎর্স্যনা করেন। পরে আদালত হিরো আলমের জামিন না মঞ্জুর করে ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন।
হিরো আলম সামান্য কেবল ব্যবসায়ী থেকে দেশের অন্যতম আলোচিত ব্যক্তি হয়ে উঠেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে প্রার্থী হয়ে তিনি দেশব্যাপী তুমুল হৈ চৈ ফেলে দেন। মজার মজারিমিউজিক ভিডিও নির্মাণ করে অনেক আগেই তারকা খ্যাতি পাওয়া হিরো আলম বিশে। বর সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি যাকে ইউটিউবে সবচেয়ে বেশি সার্চ করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

15 + twenty =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ