Menu

পথশিশুদের মাঝে আঃ রশিদ এবং আফরুজা কল্যাণ সংস্থার স্কুলব্যাগ বিতরণ


স্টাফ রিপোর্টার: বগুড়া রেল স্টেশন বস্তিতে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য গড়ে ওঠা ‘পথের দিশা ভাসমান স্কুলে’র ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ করেছে আলহাজ্ব আব্দুর রশিদ এবং আলহাজ্ব আফরুজা কল্যাণ সংস্থা।

শহরের চকসুত্রাপুরের এই সামাজিক সংগঠনের সভাপতি আলহাজ্ব এ বি এম আব্দুর রশিদের সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুরে আয়োজিত এক অনুষ্ঠানে সুবিধা বঞ্চিত শিশুদের হাতে স্কুলব্যাগ তুলে দেন বগুড়া সমাজ সেবা অফিসের সহকারী পরিচালক সানাউল হক।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও পথের দিশা ভাসমান স্কুলের প্রধান উপদেষ্টা এমদাদ আহম্মেদ বাবু, উপদেষ্টা ও কাহালু আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রেজাউল আখলাক, ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পথের দিশা ভাসমান স্কুলের সভাপতি প্রভাষক মহররম আলী, পথের দিশা ভাসমান স্কুলের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, সাংবাদিক মোস্তফা মোঘল, পথের দিশা ভাসমান স্কুলের শিক্ষক আবু মুসা, মোনায়েম, তোফায়েল আহম্মেদ, সিহাব উদ্দিন প্রমূখ।


আলহাজ্ব আব্দুর রশিদ এবং আলহাজ্ব আফরুজা কল্যাণ সংস্থার সভাপতি অবসরপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলহাজ্ব এ বি এম আব্দুর রশিদ বলেন, সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে তিনি সাধ্যমত প্রচেষ্টা চালাচ্ছেন। তাঁর সংগঠনের পক্ষ থেকে দুস্থদের জন্য বিভিন্ন সহায়তা দিয়ে থাকেন। সমাজের পিছিয়ে পড়া মানুষের জীবনমান উন্নয়নে তাঁর সংস্থা ভবিষ্যতেও কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

4 + eighteen =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ