Menu

নেইমারকে নাটক ছেড়ে গোল করতে বললেন পেলে

সাতমাথা ডেস্ক: চলতি বছর বল পায়ে নৈপুণ্য ছাড়াও মাঠে অহেতুক পড়ে যাওয়া কিংবা ফাউলের নাটক করায় বিশ্বজুড়ে সমালোচনার শিকার হয়েছেন সুপারস্টার নেইমার। আর নেইমারকে এ অবস্থা থেকে বের হওয়ার পরামর্শ দিলেন খোদ ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। ফ্রান্সের ক্যানাল প্লাস টেলিভিশনে এক সাক্ষাৎকারে ফুটবলের কালোমানিক পেলে বলেন, ‘আমি সব সময়ই বলে এসেছি যে নেইমার কিংবদন্তি হবে। তার মধ্যে সেই প্রতিভা আছে। কিন্তু সাম্প্রতিক সময়ে আমরা কি দেখলাম?’ প্রশ্ন করে উত্তরটাও নিজেই দেন ব্রাজিলিয়ান লিজেন্ড।

তিনি বলেন, ‘সে খেলার বদলে নিজেকে অন্যভাবে উপস্থাপন শুরু করলো। গোল না করে তার বদলে অযাচিত অঙ্গভঙ্গি, ফাউলের জন্য অভিনয়, রেফারির কাছে অনুনয়-অভিযোগ দিয়ে আলোচনায় থাকলো। এমনটা করে নিজের একটা নেতিবাচক চেহারা তৈরি করে ফেলেছে সে।’ নেইমারের এ সমস্যা থেকে উত্তরণের পথ নিয়ে পেলে বলেন, আমরা তার এই স্বভাব নিয়ে অনেক কথা বলেছি।

আপনি দেখেন, এতোকিছুর পরেও খেলোয়াড় হিসেবে সে কিন্তু সেরাদের একজন। একজন বাবা তার ছেলেকে কখনো গালমন্দ করে না, শিক্ষা দেয়। যখন আমি আপনাদের বলি যে সে আমার সন্তান, তখন আমি তাকে সান্তোসের (পেলেও নেইমারের সাবেক ক্লাব) সন্তান হিসেবেই দেখি। এ কারণেই যত কথা বলি।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

2 × 3 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ