Menu

নওগাঁয় জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ আহত ৩


নওগাঁ প্রতিনিধি ঃ নওগা সদর উপজেলার হাঁসাইগাড়ী ইউনিয়নের মাখনা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ তিনজন মারাত্বকভাবে জখম করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার বেলা ১১টায় মাখনা গ্রামে জমির মালিক ইংরাজ প্রামানিক (৭০) ও তার ছেলে মাজেদ প্রামানিক(৪০) তাদের ১বিঘা জমিতে রোপনকৃত ভূট্টা ক্ষেতে কাজ করছিলেন। এ সময় ছোট ভাই ফয়েজ প্রামানিক(৫৫ ) ফয়েজের ছেলে রুবেল প্রামানিক এবং প্রতিবেশি রফিকুল এসে নিজ জমি দাবি করেন এবং জমিতে কাজ করতে বাঁধা দেন। উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ইংরাজ প্রামানিক ও তার ছেলে মাজেদ প্রামানিককে কোদাল, দা এবং লাঠি দিয়ে পিটিয়ে মারাত্বকভাবে জখম করেন। এসময় তাদের চিৎকারে ইংরেজ প্রামানিকের বউ মালেকা(৫৫) এগিয়ে আসলে তাকেও কোদাল দিয়ে মাথায় আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে প্রতিবেশিরা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপালে ভর্তি করে দেয়।বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত মাজেদ প্রামানিক জানান, ১ বিঘা জমি নিয়ে দীর্ঘদিন থেকে আমাদের চাচা ফয়েজ প্রামনিকের সাথে রিরোধ চলছে। কিন্তু জমির খতিয়ান অনুয়ায়ী জমির মালিক আমরা। বিভন্ন সময় তারা আমাদের হুমকি ধামকি দিয়ে আসছিল তাই মিমাংসার জন্য থানায় অভিযোগও করেছি। হঠাৎ আজ জমিতে এসে আমাদের উপর হামলা করে।
নওগাঁ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা: মুনির আলী আকন্দ জানান, ইংরাজ প্রামনিক, মাজেদ প্রামানিক এবং মালেকার শরীরের বিভন্ন স্থানে ও মাথায় আঘাত করার কারণে তারা মারাত্বকভাবে জখম হয়েছেন। বর্তমানে তাদের প্রয়োজনীয় চিৎকিসা প্রদান করা হচ্ছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল হাই জানান, বিষয়টি জানার পর আমি পুলিশ ফোর্স পাঠিয়েছি । হামলার সাথে জরিত আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

sixteen − five =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ