Menu

দূরপাল্লার যাত্রী বহন করছে ঢাকার লোকাল বাস

সাতমাথা ডেস্ক: ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষের ভিড়ের সুযোগে মহাসড়কে যাত্রী পরিবহন করছে ঢাকা শহরের গণপরিবহন। বুধবার (১২ মে) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পুরোটাতেই এসব বাস দেখা গেছে। পাশাপাশি চলছে কিছু দূরপাল্লার পরিবহন, আছে ভয়াবহ যানজটও।

সাধারণত ঢাকা থেকে বাসে ময়মনসিংহ আসতে সময় লাগে তিন ঘণ্টা। আসিফ নামের এক যাত্রী জানালেন, তিনি সকাল আটটায় ঢাকা থেকে রওনা দিয়ে বিকেল চারটায় ময়মনসিংহ বাইপাসে পৌঁছেন। তার মতে, যানজটই এর প্রধান কারণ।

আবদুল্লাহপুর থেকে ময়মনসিং পর্যন্ত রাস্তা ভ্রমণ করে আসিফের বক্তব্যের অনুরূপ চিত্রই পাওয়া গেছে। বাস-প্রাইভেটকারের পাশাপাশি খোলা ট্রাকেও মানুষ বাড়ি ফিরছেন।

 

No description available.

এ মহাসড়কের প্রতিটি বাজারের আগে অন্তত চার থেকে ছয় কিলোমিটার যানজট দেখা গেছে। এগুলো হচ্ছে, ত্রিশাল, ভালুকা, মাওনা, মাস্টারবাড়ি, সালনা ইত্যাদি। এর মধ্যে ত্রিশাল থেকে ময়মনসিংহ পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার লম্বা জ্যাম দেখা গেছে।

 

No description available.

ঢাকার ভিক্টর ক্লাসিক, বসুমতি, চ্যাম্পিয়ন, তুরাগ প্রভৃতি বাস যাত্রী চলছে ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলার উদ্দেশ্যে। একটি বাসের কন্ডাকটর সুলেমান বলেন, যাত্রী নিতে কোনো সমস্যা হচ্ছে না। কোনো পুলিশি বাধাও নেই।

ময়মনসিংহ বিভাগের পাঁচটি জেলার একমাত্র প্রবেশদ্বার এই মহাসড়ক। কোনো উপায় না থাকায় অবর্ণনীয় ভোগান্তি সয়েই পরিবারের সঙ্গে ঈদ করতে বাড়ি ফিরছেন মানুষ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

three × 2 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ