Menu

খালেদা জিয়া প্যারোলের সিদ্ধান্ত দেননি: মির্জা ফখরুল

সাতমাথা অনলাইন ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসার জন্য প্যারোলে যাওয়ার কোন সিদ্ধান্ত দেননি। তাই এ বিষয়ে নতুন কিছু আবিষ্কারের কিছু নেই।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের (একাংশ) বার্ষিক সাধারণ সভা ২০১৮ উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, খালেদা জিয়ার মুক্তির বিষয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশ করে আসছে। এ ধরনের হলুদ সাংবাদিকতা থেকে দূরে থাকতে হবে। তা না হলে জনগণ বিভ্রান্ত হয়। আর জনগণ বিভ্রান্ত হলে সেটার ফল খুব ভালো দেখা যায় না।

বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশের রাজনীতিকে কলুষমুক্ত করতে হবে। এটা কর্দমাক্ত হয়ে গেছে। নোংরা রাজনীতিতে এখন ভালো মানুষরা টিকতে পারছে না। একটি দল সচেষ্টভাবে রাজনীতিকে কলুষিত করে তাদের স্বার্থ হাসিল করতে চাচ্ছে। তারা তাদের ক্ষমতাকে পাকাপোক্ত করতে চাচ্ছে। কিন্তু ক্ষমতা কখনো চিরস্থায়ী নয়। চিরদিন থাকে না। মানুষ, সমাজ, সময় পাল্টায় কিন্তু সত্য কোনদিন পাল্টায় না। সেই সত্যকে, ন্যায় বিচারকে প্রতিষ্ঠিত করতে একসঙ্গে কাজ করতে হবে। বিজয়কে ছিনিয়ে আনতে হবে। গণতন্ত্র আর খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

মির্জা ফখরুল বলেন, সংবাদ মাধ্যমের পাশাপাশি দেশের অর্থনীতি, রাজনীতি সবকিছুই এমন একটা শ্রেণির পুরোপুরি দখলে চলে গেছে, যারা দেশের জনগণের আকাংখা, গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থাকে ধূলিসাত করে দিয়েছে।

তিনি বলেন, কেউ এই অবস্থার পরিবর্তন করে দিয়ে যাবে না। তাদের চেয়ার তাদেরকেই দখল করতে হবে। সেজন্য সত্য কথা নিয়ে জনগণের কাছে যেতে হবে। জনগণকে সম্পৃক্ত করতে হবে। জনগণের বিকল্প নেই।

ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ, জামায়াতে ইসলামীর প্রচার সম্পাদক তাসনীম আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ, ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক নেতাদের মধ্যে এম এ আজিজ, কামাল উদ্দিন সবুজ, আবদুস শহিদ, আবদুল হাই শিকদার, সৈয়দ আবদাল আহমেদ, বাকের হোসাইন, জাহাঙ্গীর আলম প্রধান, মুন্সি আবদুল মান্নান, ইলিয়াস খানসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

eighteen − three =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ