Menu

কাদেরকে দেখে এলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

সাতমাথা অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখে এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

রোববার বিকালে ৪টা ২৫ মিনিটে বঙ্গবন্ধু মেডিকেলে পৌঁছে ডি ব্লকের দোতলায় কার্ডিওলজি বিভাগে যান রাষ্ট্রপতি। সেখানে করোনারি কেয়ার ইউনিটে ভর্তি আছেন হৃদরোগে আক্রান্ত কাদের। এরআগে বেলা সাড়ে ৩টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে যান। রাষ্ট্রপতির কয়েক মিনিট পর স্পিকার শিরীন শারমিন চৌধুরীও হাসপাতালে পৌঁছান। বঙ্গবন্ধু মেডিকেলে আইসিইউতে রয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার অবস্থা ‘সঙ্কটজনক’ বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে রোববার সকালে ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। সেতুমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের সমকালকে জানান, রোববার ফজরের নামাজ শেষে হঠাৎ করেই তার শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল। সঙ্গে সঙ্গে তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার শরীর চেকআপ করেন। পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার। পরে তার এনজিওগ্রাম করা হয়।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, সকাল সাড়ে ৭টার দিকে বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। এরপর তার এনজিওগ্রাম শেষে বিশেষজ্ঞ চিকিৎসকরা জানান, ওনার হার্টে ব্লক ধরা পড়েছে। ওবায়দুল কাদেরের সুস্থতায় দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেছে আওয়ামী লীগ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

two × three =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ