Menu

এমপির বিরুদ্ধে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

সাতমাথা অনলাইন ডেস্ক: আগামী ৩১ মার্চ নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমপি তুহিনের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন নৌকা প্রার্থী।

সংবাদ সম্মেলনে আব্দুল মালেক চৌধুরী স্বপন অভিযোগ করেন,’আমি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাসান মাহমুদ জুয়েলের (আনারস) পক্ষে সমাবেশ করে এবং প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ভোট প্রার্থনা করছেন।

তিনি বলেন, সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ সুনির্দিষ্টভাবে প্রমাণসহ প্রধান নির্বাচন কমিশনার এবং সংশ্লিষ্ট সব জায়গায় লিখিতভাবে অভিহিত করেছি।’

তিনি বলেন, ‘আনোয়ারুল আবেদীন খান তুহিন এবং আনারস প্রতীকের প্রার্থী হাসান মাহমুদ জুয়েল একত্রে বিভিন্ন সমাবেশে উপস্থিত হয়ে নির্বাচনী প্রচারণা সভায় শুধু বক্তৃতাই করছেন না- তা ফলাও করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার মাধ্যমে প্রচার করছেন। যা বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে। এ ছাড়া আমার সমর্থকদের বিভিন্নভাবে ভয়ভীতিও দেখাচ্ছেন।’

এ ব্যাপারে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিয়োগ করা হয়েছে- তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন আনোয়ারুল আবেদীন খান তুহিন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

nine − seven =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ