Menu

আ’লীগ-যুবলীগের সংঘাত ঠেকাতে দুপঁচাচিয়ায় ১৪৪ধারা জারী

সাতমাথা অনলাইন: উপজেলা যুবলীগের সভাপতি কর্তৃক জাতীয় পার্টির সংসদ সদস্যকে হুমকি দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে বগুড়ার দুপঁচাচিয়ায় আওয়ামীলীগ ও যুবলীগের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। আওয়ামীলীগ ও যুবলীগ একই স্থানে একই সময় প্রতিবাদ সমাবেশ আহবান করায় ক্ষমতাসীন দলের দুই গ্রুপের সংঘর্ষের আশংকায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারী করে সভা সমাবেশ নিষিদ্ধ করেছে। মঙ্গলবার সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলা সদরে সিও অফিস বাস স্ট্যান্ড চত্বরে ১৪৪ ধারা জারী করা হয়। দুপঁচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

জানাগেছে, বগুড়া -৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার পৌর মেয়র বেলাল হোসেনসহ আওয়ামীলীগ নেতাদেরকে যুবলীগ নেতা আহমেদুর রহমান বিপ্লব হুমকী ধামকী দেয়ার প্রতিবাদে দুপঁচাচিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক মঙ্গলবার বেলা তিন টায় স্থানীয় সিও অফিস বাস স্ট্যান্ডে প্রতিবাদ সভা আহবান করেন।

অপরদিকে, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদুর রহমান বিপ্লব পৌরসভা কর্তৃক রিক্সা-ভ্যানের অবৈধ টোল আদায়ের প্রতিবাদে একই সময়ে সিও অফিস বাস স্ট্যান্ড চত্বরে প্রতিবাদ সভা আহবান করে মাইকিং করেন। ফলে সেখানে সহিংসতার আশংকা দেখা দিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম জাকির হোসেন সোমবার সন্ধ্যায় ১৪৪ ধারা জারীর আদেশ দেন।

দুপঁচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান রহমান বলেন, দুই পক্ষকে ১৪৪ ধারা জারীর বিষয়টি জানিয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল থেকে সিও অফিস বাসস্ট্যান্ড চত্বরে পুলিশ মোতায়েন থাকবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

11 − five =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ