Menu

আন্তর্জাতিক নারী দিবসে বস্তির নারীদের মুখে হাসি ফুটালো পথের দিশা


স্টাফ রিপোর্টার: ব্যতিক্রমধর্মী আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করলো বগুড়ার পথের দিশা ভাসমান স্কুল। দিবসটি উপলক্ষ্যে শুক্রবার বিকেলে বগুড়া রেল স্টেশন বস্তিতে আয়োজন করা হয় ক্রীড়া উৎসবের। সমাজের সবচেয়ে সুবিধা বঞ্চিত নারীদের আনন্দে উদ্বেলিত করে এই আয়োজন। বস্তির সুবিধা বঞ্চিত অর্ধ শতাধিক নারী পাঁচটি ইভেন্টে অংশগ্রহন করেন। ইভেন্টগুলো হলো- সুঁচে সুতা পরানো, বল পার্সি, ঝুড়িতে বল নিক্ষেপ, ভারসাম্য দৌড় এবং চাচি আগে নিজে বাঁচি (বেলুন ফাটানো)।

প্রথমবারের মত বস্তির নারীদের নিয়ে আয়োজিত এই ব্যতিক্রমধর্মী ক্রীড়া উৎসবে অংশ নিয়ে খুশিতে আত্মহারা সুবিধা বঞ্চিত নারীরা। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন। খেলার শেষে বিজয়ীদের আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পথের দিশা ভাসমান স্কুলের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী, পদ্মা ফুডস্ এর স্বত্তাধিকারী এমদাদ আহম্মেদ বাবু, কাহালু আদর্শ মহিরা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রেজাউল আখলাক, পথের দিশা ভাসমান স্কুলের সভাপতি ও ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ মহররম আলী, আকবরিয়া গ্র“পের ম্যানেজার ও ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সভাপতি সিরাজুল ইসলাম, ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সাধারন সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক প্রতিক ওমর, পথের দিশা ভাসমান স্কুলের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ, সাংবাদিক মাহবুবা পারভীন লুনা, সাংবাদিক মোস্তফা মোঘল, পথের দিশা ভাসমান স্কুলের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, শিক্ষক নুসরাত জাহান, উষা দাস, শাহনাজ পারভীন, সিহাব উদ্দিন, নূর ইসলাম, জান্নাতী আক্তার প্রমূখ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

9 − 5 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ