Menu

আগুনে যাঁদের প্রাণ গেল

সাতমাথা অনলাইন ডেস্ক: ঢাকায় বনানীর এফ আর টাওয়ারে আগুন লাগার ঘটনায় যে ২৫ জন নিহত হয়েছেন তাঁদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। দুর্ঘটনাস্থলের কাছে স্থাপন করা পুলিশের নিয়ন্ত্রণকক্ষ থেকে আজ শুক্রবার দুপুরে এই তালিকা দেওয়া হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, এটাই চূড়ান্ত তালিকা। এর বাইরে আর কেউ নিখোঁজ নেই।

আজ শুক্রবার সকালে পুলিশ জানায়, রাজধানীর বনানী এফ আর টাওয়ারে আগুন লাগার ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা ২৫ জনে পৌঁছেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৭৩ জন। পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মুশতাক হোসেন এ তথ্য জানান।

ফারুক রূপায়ণ (এফ আর) টাওয়ারে বৃহস্পতিবার বেলা একটার দিকে আগুন লাগে। সন্ধ্যার দিকে তা নিয়ন্ত্রণে আসে। এরপর ভবনটির বিভিন্ন তলায় প্রবেশ করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় একের পর এক লাশ উদ্ধার করা হয়।

আজ দুপুরে পুলিশের পক্ষ থেকে নিহত ২৫ জনের নামের তালিকা দেওয়া হয়। এঁরা হলেন : সৈয়দা আমিনা ইয়াস‌মিন (৪৮), তান‌জিলা মৌ‌লি (২৫), পার‌ভেজ সাজ্জাদ (৪৬), শ্রীলঙ্কার নাগরিক হিরস বিগ্নারাজা (৩৫), মো সালাউদ্দীন মিঠু (২৫), না‌হিদুল ইসলাম তুষার (৩৫), রেজাউল ক‌রিম রাজু (৪০), আহম্মদ জাফর (৫৯), জেবু‌ন্নেছা (৩০), মো মোস্তা‌ফিজুর রহমান (৩৬), মো ম‌নির হোসেন সর্দ‌ার (৫২),‌ মো মাকসুদুর রহমান (৩২), ফ্লো‌রিডা খানম প‌লি (৪৫), আতাউর রহমান (৬২), মো. মিজানুর রহমান, আন‌জির সি‌দ্দিক আবীর, আবদুল্লাহ আল ফারুক, রুম‌কি আক্তার (৩০), মো. মঞ্জুর হো‌সেন, মো ইফ‌তিখার হো‌সেন মিঠু (৩৭), শেখ জা‌রিন তাস‌নিম (২৫), মো ফজ‌লে রা‌ব্বি (৩০), আতিকুর রহমান (৪২), মো আইয়ূব আলী এবং আবদুল্লাহ আল মামুন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

16 − 5 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ