Menu

অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য সরকারকেই দায় নিতে হবে: আ স ম রব

সাতমাথা ডেস্ক: নির্বাচনে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য সরকারকেই দায় নিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা লক্ষ্মীপুর-৪ আসনের ধীনের শীষের প্রার্থী আ স ম আবদুর রব।

তিনি বলেছেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে নির্বাচনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা না হলে যে কোনো অনাকাঙ্ক্ষিত ও উদ্ভুত পরিস্থিতির জন্য সরকারকেই আসামির কাঠগড়ায় দাঁড়াতে হবে।

তিনি বলেন, আমি জাতিসংঘ, ইউরোপিয়ান ইউনিয়ন, নির্বাচন পর্যবেক্ষক সংস্থা ও মানবাধিকার কমিশনকে আহ্বান জানাবো দয়া করে দেখে যান আমার নির্বাচনী এলাকায় কী হচ্ছে।

রোববার দুপুরে রামগতির পতাকা গ্রামের নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে আ স ম আবদুর রব এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা জোর করে জিততে চায়; জোর করে ক্ষমতায় গেলে তার ক্ষতি। জোর করে জেতার চেয়ে হেরে যাওয়া তার জন্য সম্মানের। ভোটে তাদের নিশ্চিত পরাজয় যেনে এখন তার নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন, নির্বাচনী প্রচারে বাধা, অফিস ভাঙচুর ও মিথ্যায় মামলা জড়িয়ে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

জীবনের হুমকি নিয়ে ভোট করছেন উল্লেখ করে আ স ম রব বলেন, আমার নেতামর্কীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়রানি ও গায়ে পড়ে উসকানি দিয়ে হামলা করছে আওয়ামী লীগ। তাদের নিশ্চিত পরাজয় দেখে এখন তারা কেন্দ্র দখল, নারীদের ভয়ভীতি দেখিয়ে ভোট কেন্দ্রে না যেতে দেয়ার জন্য রটনা প্রোপাগান্ডা চালচ্ছে।

আ স ম রব বলেন, শুধু তাই নয় কেন্দ্রে সামনে ভোটারদের পথরুদ্ধ, কেন্দ্র দখল করে সিল মারা, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে ভোটের বাক্স বদল ও ফলাফল বদলেরও পরিকল্পনা করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জেএসডি সহ সভাপতি তানিয়া বর, জেলা জেএসডির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, কমলনগর উপজেলা জেএসডি সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর-৪ আসন থেকে মহাজোটের প্রার্থী বিকল্পধারা মহাসচিব যুক্তফ্রন্টের নেতা মেজর (অব.) আবদুল মান্নান নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

No comments

Leave a Reply

6 − 3 =

সম্পাদকীয়

    উপ-সস্পাদকীয়

    সংবাদ আর্কাইভ

    সংবাদ